• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

একত্রে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

 চাঁদপুরে বিয়ের ছয় বছর পরে এই প্রথম ১ পুত্র সন্তান ও ৩ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নিপা রানী সরকার (২৫) নামে গৃহবধু।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর শহরের প্রিমিয়ার হাসপাতাল এণ্ড ডায়াগনস্টিক সেন্টারে নরমাল ডেলিভারির মাধ্যমে ৪ নবজাতক ভূমিষ্ট হয়।

নিপা সরকার চাঁদপুর শহরের ঘোষপাড়ার ব্যবসায়ী লিটন সরকারের স্ত্রী। গত ছয় বছর পূর্বে তিনি বিয়ে করেন।

নিপার জেঠি মা মুক্তা রানী শীল জানান, সকালে প্রসব ব্যাথা শুরু হলে আমরা এই হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালের সিনিয়র নার্স নমিতা সরকার ডেলিভারি কাজটি সম্পন্ন করেন। মা সুস্থ্য আছেন। তবে বাচ্চাগুলোকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন।

হাসপাতালের মেডিকেল অফিসার মিঠুন চক্রবর্তী বলেন, নিপা রানী সরকারকে সকাল ৮টার দিকে আমাদের হাসপাতালে প্রসব ব্যথা অবস্থায় স্বজনরা নিয়ে আসেন। আসার পর আমরা সব কিছু দেখে এবং পরীক্ষা করে বুঝলাম তার এখনই ডেলিভারি হবে। যে কারণে আমরা ওটিতে নিয়ে যাই। সেখানে পর পর ১জন পুত্র সন্তান এবং ৩জন কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়।

তিনি আরো বলেন, নিপা রানী এখন বাচ্চাগুলোর অবস্থা অনেকটা আশঙ্কা জনক বলা যায়। কারণ ২৯ সপ্তাহ পর ডেলিভারি হওয়ায় আমরা আমাদের হাসপাতালের ইনকিউবিটরে রেখেছি। তাদেরকে অক্সিজেন দিয়ে রেখেছি এবং যে ধরণের চিকিৎসা দরকার সেসব চিকিৎসা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০