• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মামলার হাজিরা দিতে যাওয়ার সময় কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতা নিহত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
ওমর ফারুক। ছবি-ত্রিনদী

মামলার হাজীরা দিতে চাঁদপুরে যাওয়ার সময় কচুয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৩জন।

সোমবার সকাল ৭ টায় কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া নামাক স্থানে ঢাকাগামী আল-আরাফাহ পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজির যাত্রী উপজেলার উত্তর পালাখাল গ্রামের হাবিব উল্যার ছেলে উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি ও পশু চিকিৎসক ওমর ফারুক (৩৫) মারা যায়। আহতরা উপজেলার সাচার ইউনিয়নের রাগদৈল গ্রামের আবু তাহের (৬০),জীবন খান (৫০),কলাকোপা গ্রামের নবীর (৩০) কে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইব্রাহিম খলিল জানান, আল-আরাফাহ বাসটি জব্দ করা হয়েছে,এব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০