• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চাঁদপুর সদর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
প্রতিনিধি পাঠানো ছবি।

চাঁদপুরে ২০তম জেলা প্রশাসক কাপ ফুটবল ও আন্ত: উপজেলা প্রমিলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টে ৪-২ গোলে মতল উত্তর উপজেলা দলকে হারিয়ে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়। প্রমিলা ফুটবল টুর্নামেন্টে ৪-৩ গোলে চাঁদপুর সদরকে হারিয়ে ফরিদগঞ্জ উপজেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত উভয় টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ ও বক্তব্য দেন- চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা প্রমিলা ফুটবল টুর্নামেন্টের আয়োজনটা প্রথম দেখাগেছে এবং ব্যাতিক্রম। এই জেলার আয়োজন দেখে অন্য জেলাও উৎসাহিত হবে। খেলা-ধুলার মাধ্যমে যুব সমাজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত থাকবে। এখনকার যুব সমাজ বেশীরভাগ সময় সামজিক যোগাযোগ মাধ্যমে ব্যস্ত থাকে। এই ধরনের আয়োজন অব্যাহত থাকলে তারা আবারও মাঠে ফিরে আসবে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য সহায়ক হবে।

চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এস এম মোসা, ফুটবল উপ-কমিটির সভাপতি শাহির হোসেন পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম প্রমূখ।

জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ও আন্ত:উপজেলা প্রমিলা ফুটবল টুর্নামেন্টে জেলার ৮ উপজেলা দল অংশগ্রহন করে। এর আগে ২৯ সেপ্টেম্বর দুটি টুর্নামেন্টের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০