• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ উপজেলা ভূমি অফিস পার্কের উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ উপজেলা ভূমি অফিস পার্কের উদ্বোধন করেছেন, চট্টগ্রামের বিভাগের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের পাশে অবস্থিত এ পার্কের উদ্বোধন করেন।

এরপর তিনি ভূমি অফিস পরিদর্শন করেন। এর আগে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের পরিকল্পনা ও বাস্তবায়নে দৃষ্টিনন্দন এ পার্কটি নির্মিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছাম্মৎ রাশেদা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান, বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার (সংস্থাপন শাখা) এস.এম হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামসহ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের কানুনগো মো. মিল্লাদ হোসেন, সার্ভেয়ার মো. আবুল কালাম, নাজির মো. ইব্রাহিম খলিলসহ অন্যান্য সরকারি কর্মকর্তা এবং পৌর ও ইউনিয়ন ভূমি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০