• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

যারা এতিমের সম্পদ লুঠে খায়, তাদেরকে জনগণ ক্ষমতায় দেখতে চাইনা-মেজর রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

বর্তমান সরকারের সামাজিক সুরক্ষার আওতায় উপকারভোগী ব্যক্তিদের নিয়ে হাজীগঞ্জে মতবিনিময় সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক অবহিতকরণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বিকালে উপজেলার বাকিলা ইউনিয়ন এবং সকালে দ্বাদশগ্রাম ইউনিয়নে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও অবহিতকরণ সমাবেশে বক্তব্য দেন, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অব) রফিকুল ইসলাম বীরউত্তম।

হাজীগঞ্জ ও শাহরাস্তির উন্নয়ন তুলে ধরে তিনি তাঁর বক্তব্যে বলেন, এক নির্বাচনী এলাকায় এক নদীর উপর ৮টি সেতু নির্মাণ, দুইটি প্রক্রিয়াধীন এবং নতুন করে আরো দুইটি সেতু নির্মাণের প্রস্তাবনা পাঠিয়েছি। যা দেশের কোথাও নেই। দুই উপজেলায় প্রায় ৮’শ কিলোমিটার কাঁচাসড়ক পাকাকরণ, প্রায় ৭’শ ব্রীজ-কালর্ভাট নির্মাণ, প্রায় সাড়ে ৬’শ শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ করা হয়েছে, আরো বেশ কাজ কিছু চলমান ও প্রক্রিয়াধীন রয়েছে।

শুধুমাত্র অবকাঠামোগত উন্নয়ন নয়, আমরা মানুষের কল্যাণে কাজ করেছি উল্লেখ করে তিনি আরো বলেন, দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় প্রায় শতভাগ ভাতা প্রদান ও বিভিন্নভাবে আর্থিক সহায়তাসহ অসংখ্য উন্নয়ন কাজ করা হয়েছে এবং হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছেন বলেই, এসব উন্নয়ন কাজ সম্ভব হয়েছে। অল্প কিছু কাজ বাকি আছে, তা ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে।

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, শেখ হাসিনার সরকার যা করেছে, অন্য কোন সরকার তা করেনি। পূর্বে অনেকেই রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো। তারা শুধু নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে। দেশের বা আপনাদের জন্য তারা কোন কাজ করেনি। যার ফলে তাদের উপর মানুষের আস্থা নেই। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের সার্বিক উন্নয়ন কাজকে চলমান রাখবেন বলে আমি বিশ^াস করি।

এ দিন বিকাল সাড়ে ৩টায় বাকিলা ইউনিয়নের সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বেলা সাড়ে ১১টায় উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন পাটওয়ারী ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা আবু তাহের ও আব্দুর রব খোকন বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. সেলিম, স্বপন কুমার পাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল প্রমুখ।

বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম.এ খালেক মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের উপস্থাপনায় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহিম খান রনি প্রমুখ।

দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের প্রধানীয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয়দের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মো. কাউছার আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. আহসান খাঁন, জুলহাস মোল্লা, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দ্বাদশগ্রাম ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ নেত্রী খাদিজা আক্তার, ইঞ্জিনিয়ার বিএইচ রিপন, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে এবং রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহনেওয়াজ মুন্সীর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মো. মাহবুব আলম। এ সময় ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান মজিব, মোস্তফা কামাল মজুমদার, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০