• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী’র অর্থায়নে আ’লীগের নিজস্ব কার্যালয়ের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

দীর্ঘ কয়েক বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও হাজীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের কোন কার্যালয় নেই। তাই দল ক্ষমতায় থাকলেও স্থানীয় নেতা-কর্মীরা ছিলো নিরাশ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী’র অর্থায়নে হাজীগঞ্জ বাজারে উদ্বোধন হলো উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যাল।

শুক্রবার বিকেলে বিকেলে হাজীগঞ্জ বাজারস্থ কেনাকাটা মার্কেটের ৩য় তলা মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়।

কার্যালয়টি উদ্বোধনের মাধ্যমে দীর্ঘদিনের দাবি হিসেবে নেতাকর্মীদের দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়ন করেছেন আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

উৎসবমুখর পরিবেশে মিলাদ ও দোয়ার মাধ্যমে উদ্বোধন করা হয় আওয়ামীলীগের নতুন দলীয় কার্যালয়। অস্থায়ী একটি দলীয় কার্যালয় পেয়ে উচ্ছসিত ও প্রাণচাঞ্চল্য দেখা গেছে নেতাকর্মীদের মাঝে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও পাওয়ার সেল’র মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আশ্রাফ উদ্দিন দুলাল, ড. মোস্তফা খান কামাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজীসহ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০