• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে আ’লীগের শান্তি সমাবেশের জন্য মঞ্চ তৈরীর কাজ বন্ধ করে দিয়েছে পুলিশ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে আ’লীগের শান্তি সমাবেশের জন্য মঞ্চ তৈরীর কাজ বন্ধ করে দিয়েছে পুলিশ।

নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশের বিপরীতে শনিবার বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। তবে পুলিশ কোনো দলকেই এখনও অনুমতি দেয়নি।

বৃহস্পতিবার সকাল থেকে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে আওয়ামী লীগের সমাবেশের জন্য মঞ্চ তৈরির কাজ চলছিল। সেখানে কাজ করছিলেন হুমায়ুন ডেকোরেটরের কর্মীরা। কাজ প্রায় অর্ধেক শেষ হওয়ার পর পুলিশ এসে তা বন্ধ করে দেয়।

শুক্রবার সন্ধ্যায় সেখানে গিয়ে দেখা যায়, মঞ্চের সামনে অন্তত ছয়জন পুলিশ সদস্য বসে আছেন। ডেকোরেটরের কর্মীরা বাইরে ঘোরাফেরা করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, পুলিশ আমাদের মঞ্চ করতে দেয় না। কিছুটা করেছিলাম, পুলিশ বন্ধ করে দিয়েছে। পুলিশ যখন অনুমতি দেবে, আমরা তখনই মঞ্চ করব।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার খন্দকার মহিদ উদ্দিন সন্ধ্যায় গণমাধ্যমকে বলেন, আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আমরা দুই পক্ষকেই বলেছি তাদের কাজ বন্ধ রাখার জন্য।

তিনি বলেন, আমরা তো বলিনি তাদের অনুমতি দেব না। আমরা যাচাই বাছাই করছি। আরো কিছু সময় লাগবে আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত নিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০