• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

বিএনপি জামায়াতের ডাকা হরতালে হাজীগঞ্জ ছিলো আ’লীগ আর ছাত্রলীগের দখলে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

বিএনপি, জামায়াতসহ অন্যান্য রাজনৈতিক দলের ডাকা হরতালের মধ্যে হাজীগঞ্জ থেকে আভ্যন্তরণী সব ধরণের যানবাহন চলাচল স্বাভাবিক ছিলো। তবে আন্তঃজেলা কোন বাস চলাচল করেনি।

রোববার সকালে শহরের দেখাগেছে সবকিছুই স্বাভাবিক। শহরের সড়কগুলো সিএনজি, রিকশা, অটোরিকশা ও অন্যান্য যানবাহন চলছে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খোলা এবং শিক্ষার্থীরা সকল থেকে তাদের নিজ নিজ বিদ্যালয়ে যাচ্ছেন।

শহরের গুরুত্বপূর্ণ স্থান পশ্চিম বাজার বিশ^রোড, মধ্যবাজার পূর্ব বাজার কোথাও বিএনপি ও সমমনা রাজনৈতিক দলের নেতাদের মাঠে দেখা যায়নি। তবে সকালে উপজেলার এনায়েতপুর ও টোরাগড়ে সড়কে টায়ার জ¦ালিয়ে আগুন ধরিয়ে দেয় ছাত্রদলের কয়েকজন কর্মী।

এদিকে সকাল থেকেই হাজীগঞ্জ বাজারে দফায় দফায় হরতাল বিরোধী মিছিল করে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির নেতৃত্বে ছাত্রলীগ।

সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীনের নেতৃত্বে হরতার বিরোধী মিছিল অনুষ্ঠিত হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আ. রশিদ জানান, ভোর থেকেই পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। সাধারণ মানুষের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ সতর্কাবস্থায় আছে। আমরা কোন ধরণের সন্ত্রাসী কার্যক্রম হতে দিব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০