• রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের দোয়াত-কলম মার্কার সমর্থনে পথসভা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ

অবরোধের প্রতিবাদে হাজীগঞ্জ পৌর আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

বিএনপি-জামাতের হরতাল ও অবরোধের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন।

এদিন বেলা ১১টায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি হাজীগঞ্জ বাজারস্থ বালুর মাঠ (গাজির খাদা) থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এরপর শেখ সিটি শপিং সেন্টারের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিএনপির ও জামায়াতের হরতাল, অবরোধ ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদ জানিয়ে গাজী মাঈনুদ্দিন বলেন, অবরোধের নামে বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে দেশ ও জাতীর সম্পদ বিনষ্ট এবং পুলিশসহ সাধারণ মানুষকে হত্যা করছে।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উল্লেখ করে তিনি আরো বলেন, আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি অংশ গ্রহণ করবো। তার জন্য আগামি রোববার বা সোমবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কাছে আমার অব্যাহতি জমা দিয়ে আসবো। আপনারা দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতকরণে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ট করবেন।

এসময় আরো বক্তব্য দেন, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন। শান্তি মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, আওয়ামী লীগ নেতা কাজী আনোয়ারুল হক হেলাল, আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, শাহজামাল, সোহাগ আহমেদ মাইনু, সাবেক ছাত্রনেতা আবু ইউছুফ গাজী মোহনসহ উপজেলা ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১