• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি হলেন সদর উপজেলা চেয়ারম্যান নাজিম দেওয়ান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

নিজস্ব সংবাদদাতা :

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিং বর্ডির সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। কলেজের অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের মতামতের ভিত্তিকে নুরুল ইসলাম নাজিম দেওয়ানকে সভাপতি নির্বাচিত করেন।

রবিবার সকাল ১০টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গর্ভনিং বডির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত গর্ভনিং বর্ডির সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষারগুনগতমান অব্যাহত রাখার জন্য গভনিং বডির সকল সদস্য ও শিক্ষকগন একত্রে কাজ করতে হবে। এ প্রতিষ্ঠান সুনাম রয়েছে, এ সুনাম অব্যাহত রাখতে হবে। বর্তমান সরকার যে নতুন কারিকলামে শিক্ষার ব্যবস্থা করছে, শিক্ষার্থীদের সে বিষয়ে সঠিক ভাবে বুঝাতে হবে, তাদের এ কারিকলামের মাধ্যমে শিক্ষা সঠিক ভাবে দিতে পারলে বিশে^র সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাবে।

তিনি বলেন, বর্তমান আধুনিক শিক্ষা জাতিকে উন্নয়নের ধারপ্রান্তে নিয়ে যাবে, শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজে আসবে, এ শিক্ষার ভূল ব্যাখ্যা যারা দিবে তাদেরকে এ উপকারিতা বুঝাতে হবে, বাহির বিশ্বে এখন এ নতুন কারিকোলামে শিক্ষা চালু হয়েছে, আমাদের দেশেও শিক্ষামন্ত্রণালয় সে শিক্ষা চালু করেছে, এখন একটু অসুবিধা হলে ও এ সুফল রয়েছে।

বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে ও কলেজের গর্ভনিং বর্ডির সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, দাতা সদস্য শাহ আলম মজুমদার নান্নু, অভিভাবক সদস্য আল আমিন খান, শাহ আলম মজুমদার, মোঃ আমীন খান, মাসুদুর রহমান, শিক্ষক প্রতিনিধি প্রফেসার শেখ নজরুল ইসলাম, মাহবুবুর রহমান, গোলাম সারওয়ার।

নবগঠিত গভনিং বর্ডির প্রথম সভায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেনসহ অন্যান্য শিক্ষক শিক্ষকা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০