• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে এ্যাম্বুলেন্স ও বালুর ট্রাক এবং অটোরিক্সা ও সিএনজিসহ একাধিক সড়ক দূর্ঘটনায় আহত-৭

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

হাজীগঞ্জে লাশবাহী এ্যাম্বুলেন্সসহ একাধিক সড়ক দূর্ঘটনায় ৭ জন আহত হয়েছেন। তারা সবাই হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তবে অল্পের জন্য বেঁেচ গেছেন এ্যাম্বুলেন্সে থাকা মৃতের পরিবারের শিশুসহ ৯ সদস্য। মঙ্গলবার (৩০ জানুয়ারি) উপজেলার কুমিল্লা-চাঁদপুর ও হাজীগঞ্জ-কচুয়া সড়কে এ দূর্ঘটনা ঘটে।

এ দিন বিকালে এ দিন রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ এলাকার সর্দার বাড়ির সামনে এ্যাম্বুলেন্স ও বালুবাহী ড্রাম ট্রাক এবং কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারস্থ ফায়ার সার্ভিসের সামনে অটোরিক্সা ও সিএনজির মুখোমুখি সংর্ঘষসহ একাধিক সড়ক দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, এ দিন দুপুরে রাজধানীর শনির আখড়া থেকে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার সোনাইমুড়িতে এ্যাম্বুলেন্সযোগে লাশ নিয়ে যাচ্ছিলেন স্বজনরা। এ সময় রামগঞ্জ-হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ এলাকার সর্দার বাড়ির সামনে এ্যাম্বুলেন্সটিকে (ঢাকা মেট্টো খ ৭১-২৪৮৭) বালুবাহী একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্টো ট ১১- ৭০৩৬) সজোরে ধাক্কা দেয়।

এতে এ্যাম্বুলেন্সটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য বেঁচে যায় চালকসহ এ্যাম্বুলেন্সে থাকা মৃতের ৯ জন শিশু ও নারী-পুরুষ আত্বীয়-স্বজন। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করেন এবং কারো অভিযোগ না থাকায় পুলিশ আইনগত ব্যবস্থা নেয়নি।

এদিকে এ দিন দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারস্থ ফায়ার সার্ভিসের সামনে অটোরিক্সা ও সিএনজির মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে আহত দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তারা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে অটোচালক মো. সোহাগ হোসেন (৩৫) ও সিএনজির যাত্রী বলাখাল গ্রামের বলাখাল গ্রামের মৃত দিলীপের ছেলে সঞ্জয় সাহা (৪২)।

এছাড়াও মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সড়ক দূর্ঘটনায় আহত ২ জন চিকিৎসা নিয়েছেন। তারা হলেন, যশোর জেলার নারায়নপুর উপজেলার চৌগাছা গ্রামের মৃত রওশন আলীর ছেলে তরিকুল ইসলাম (৩৬) ও হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিযনের হাটিলা গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. ইয়াছিন (৩)।

একই দিন বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সড়ক দূর্ঘটনায় আহত আরও ৩ জন চিকিৎসা নিয়েছেন। তারা হলেন, শাহরাস্তি উপজেলার উয়ারুক গ্রামের এনায়েত উল্যাহর ছেলে রাকিব হোসেন (২৩), হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামের সফিকের ছেলে মো. জুয়েল (২১) ও বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মো. লিটনের স্ত্রী রীপা বেগম (২৫)।

উল্লেখিত আহত ব্যক্তিরা সবাই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ জানান, অটোরিক্সা ও সিএনজি এবং এ্যাম্বুলেন্স ও ট্রাক দূর্ঘটনার অভিযোগ না থাকায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০