• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

কচুয়ায় দরবেশগঞ্জ উবি’র নির্বাচন ৮ ফেব্রুয়ারী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার দরবেমগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার। এ উপলক্ষে গতকাল সোমবার সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আলী আশ্রাফ খানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রিজাইডিং কর্মকর্তা আলী আশ্রাফ খান জানান, বিদ্যালয় মোট ভোটার সংখ্যা ২৯৪ জন। পরিচালনা পর্ষদের নির্বাচনের অভিভাবক সদস্য পদে ৯জন ও সংরক্ষিত মহিলা পদে ৩ জন মনোনয়নপত্র সংগ্রহ জমা দেন। নির্বাচনে ভোটারগন অভিভাভক সদস্য পদে ৪ জন্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ জনকে নির্বাচিত করবেন। আগামী ৮ ফেব্রুয়ারী সকাল ১০টায় থেকে বিকাল ৪ টা পযর্ন্ত পরিচালনা পর্ষদের নির্বাচন শান্তিপূর্ন নির্বাচন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। তিনি বিদ্যালয়ের ঐতিহ্য ধরে রাখতে নির্বাচনে অভিভাবক,জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুছ সোবাহান, বিশিষ্ট সমাজসেবক শাহ মোহাম্মদ ইলিয়াছ, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী,ইউপি সদস্য আলাউদ্দিন মজুমদার,মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.আব্দুল জলিল,আওয়ামী লীগ নেতা গাজী ইউসুফ, শাহবুদ্দিন মজুমদার,সমাজসেবক গাজী মাহবুব উল্লাহসহ বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক-শিশিক্ষা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০