• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

স্মার্ট বাংলাদেশে রূপান্তরে শেখ হাসিনার বিকল্প নেই:নুরুল আমিন রুহুল এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী

মনিরুল ইসলাম মনির: মতলব উত্তর উপজেলার শ্রীরায়েরচর বাংলা বাজারে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডের প্রচারনা ও লিফলেট বিতরন করেন চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিন) এর সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

সাংসদ লিফলেট বিলির মাধ্যমে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার করেন এবং বলেন বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

নুরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকারের আমলে দেশের যোগাযোগ খাতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। পরিবহন সেক্টরে কক্সবাজার টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত রেললাইন যুক্ত হয়ে গেছে। পঞ্চগড় থেকে কুয়াকাটা পর্যন্ত সড়ক নেটওয়ার্কের আওতায় চলে এসেছে। দেশের প্রায় প্রতিটি জেলা ও বিভাগীয় শহরের সাথে আকাশপথ যুক্ত হয়ে গেছে। একই সাথে নৌপরিবহন মন্ত্রণালয়েও ব্যাপক উন্নয়ন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উপজেলার ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্যাহ চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাশরুল খান তামীম, সাদুল্লাপুর ইউপি সদস্য মাহবুব আলম মজনু’সহ স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০