• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

২৮ অক্টোবর বিএনপির সাথে রাজপথে দেখা হবে-মায়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

আগামী ২৮ অক্টোবর বিএনপির সাথে রাজপথে দেখা হবে। এদিন বিএনপিকে প্রতিহত করতে ঢাকার রাজপথে থাকবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ। এমন হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তিনি শনিবার (২১ অক্টোবর) বিকেলে মতলব উত্তর উপজেলার মোজাদ্দেদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মায়া চৌধুরী বলেন, আগামী নির্বাচনকে বানচাল করার জন্য দেশী এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। বিএনপি শুধু দফা দেয় আর হুঙ্কার দেয়। কাজ কোনটাই হয় না তাদের। আন্দোলন করার কোন হেডাম (ক্ষমতা) তাদের নেই। এসময় আন্দোলনের মাধ্যমে এই বিএনপি জামাতকে টেনে হিছড়ে নামিয়েছি বলেও উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা রাজপথের মানুষ ও শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা যখন যেই নির্দেশ দেন তা জীবন দিয়ে পালন করে তার কর্মীরা।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা রেজয়ান খন্দকার ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধরাণ সম্পাদক কাজী মো. শরীফ, আ’লীগ নেতা মনিরুল হক সেন্টু, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি পারভীন শরীফ, আ. হান্নান মাস্টার, উসমান গনি মাস্টার, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধরণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা ছাত্রলীগ নেতা ফখরুল ইসলাম রনি, মহিলা নেত্রী আসমা আক্তার লাকী, আরিফুল্লাহ মিয়াজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক মোল্লা, সাবেক ইউপি সদস্য বিল্লাল হোসেন, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম, কবির হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল রানা বাবু, সুমন প্রধান, সুলেমান প্রধান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০