• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শাহরাস্তিতে আটক মাদক বিক্রেতার ৩ মাসের জেল 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

শাহরাস্তিতে  মাদক নিয়ে এক কাউন্সিলরের ভগ্নিপতি মিলন মিয়াকে (৫৫) আটক করেছে পুলিশ।
সোমবার ৩টায় চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ও  শাহরাস্তি থানা পুলিশের সমন্বয়ে গঠিত টাস্কফোর্সটিম একটি অভিযান পরিচালনা করেন।
এ অভিযানে শাহরাস্তি পৌরসভার  ৮নং ওয়ার্ডের সাবেক ছফিউল্লাহ মেম্বার  (দাইমুদ্দিনের বাড়ি)  হতেএ মাদক  কারবারিকে  আটক করা হয়।
শাহরাস্তি উপজেলার ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরীর ও চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এবং চাঁদপুর ও শাহরাস্তি থানার একদল পুলিশের সমন্বয়ে একটি টিম এই অভিযান চালায়। ওই সময় মাদক কারবারি মিলন মিয়ার ঘর থেকে ১৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা  চৌধুরী  মাদক কারবারি মিলন মিয়াকে ১ হাজার টাকা জরিমানা এবং ৩ মাস জেল প্রদান করে তাকে আদালতে সোপর্দ করেন।
আসামি মিলন মিয়া শাহরাস্তি পৌর কাউন্সিলর মিজানুর রহমানের ভগ্নিপতি এবং মেহের দক্ষিণ ইউনিয়নের দেবকরা গ্রামের লদের বাড়ির মৃত দলিল মিয়ার পুত্র।
এ প্রসঙ্গে স্থানীয়রা জানায়,মিলন মিয়া একজন অটোচালক কবিরাজি ব্যবসায়  জড়িত । ওই পেশাকে পুঁজি করে মাদকের ব্যবসায় দীর্ঘদিন যাবত  জড়িত সে। এর পূর্ব সে কয়েকবার মাদক নিয়ে আটক হয়ে আবার জামিনে এসে এই ব্যবসায় জড়িত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০