• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়ায় কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

কচুয়ায় কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুধবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় কচুয়া পৌরসভার ৩শত ৬০জন কৃষকের মাঝে জনপ্রতি ৫ কেজি করে উপশী ধানের বীজ এবং ১০ কেজি ডিএপি ও ১০কেজি এমওপি সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। তাছাড়া ১শত ৮৫ জন কৃষকের মাঝে জন প্রতি ২ কেজি করে হাইব্রীড ধানের বীজ বিতরণ করা হয়।

এ সময় পৌরসভার সচিব জহিরুল আলম সরদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা টিটু মোহন সরকার, প্যানেল মেয়র আমিনুল হক, কাউন্সিলর মো. আবদুল কাদের, সাবেক কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন, অফিস সহকারী নাসির আলম নসু সহ উপকারভোগীগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০