• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফেইসবুকে কথপোকথন আপলোড করে অপপ্রচারের ঘটনায় থানায় অভিযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

মোবাইল ফোনের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কথপোকথন আপলোড করে অপপ্রচারের ঘটনায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা মো. আলমগীর তালুকদার থানায় অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ডেমরা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, প্রায় ২ বছর পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ এর সাথে মোবাইল ফোনে আমার কথোপকথন এডিট করে অজ্ঞাতনামা ব্যাক্তির পরিচালিত ‘আজকের কচুয়া’ ও ‘কচুয়ার ডাক’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি থেকে ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় দিকে আপলোড করা হয়। এই ঘটনায় আমাদের উভয়েরই সম্মানহানী করাসহ সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করে।

একটি কুচক্রীমহল উভয়ের সম্মানহানি করার লক্ষে এ ধরনের ঘৃণ্য কাজ করছে। ওই সমস্ত ফেইসবুক আইডির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশের সহযোগিতা চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০