• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সাত বছর বয়সি এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ দোকানি শুকুর আলীকে (৫০) গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

চুয়াডাঙ্গার জীবননগরে চকলেটের লোভ দেখিয়ে সাত বছর বয়সি এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দোকানি শুকুর আলীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী শিশুর মায়ের ভাষ্য, গত রোববার আমার বোন দোকানে চকলেট কিনতে যায়। সে সময় আমার মেয়েও দোকানে যায়। দোকানির কাজ থাকায় আমার বোন আমার মেয়েকে বলে তুই দোকান থেকে চকলেট নিয়ে আয়, আমি বাড়ি গেলাম। দোকান ও আশপাশে লোকজন না থাকায় আমার মেয়েকে শুকুর আলী তার দোকানের ভিতরে ডেকে নিয়ে হাতে চকলেট দিয়ে আমার মেয়ের প্যান্ট খুলে তার স্পর্শকাতর অঙ্গ স্পর্শ করে।

পরে আরও বেশি চকলেট দেবে বলে সে আমার মেয়েকে বিবস্ত্র করে ফেলে। পরে লোকজন আসতে দেখে আমার মেয়ের হাতে আরও চকলেট দিয়ে বলে এগুলো তোর মাকে দিবি। আর এসব কথা কাউকে বলবি না। তাহলে আরও চকলেট দেব।

তিনি আরও বলেন, প্রথমে আমার মেয়ে এসব কথা বাড়িতে এসে বলেনি। পরে সন্ধ্যায় দুদিন আগে গোয়ালপাড়ায় ধর্ষণের পর গলা কেটে মেরে ফেলার ঘটনা আলোচনা করার সময় আমার মেয়ে বলে শুকুর এরকম করেছে আমার সঙ্গে। পরে আমরা থানায় লিখিত অভিযোগ করি।

জীবননগর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করে তাকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০