• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চুরি যাওয়া ৮ মটরসাইকেল চরাঞ্চল থেকে উদ্ধার করল পিবিআই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর পশ্চিমে এখলাছপুর ইউনিয়নের বোরচর এলাকা হতে ৮টি চুরি যাওয়া মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনবেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ ডিসেম্বর মটর সাইকেল চুরি যাওয়া চাঁদপুর সদর মডেল থানার একটি মামলার সূত্র ধরে পিবিআই তদন্ত শুরু করে। ওই ঘটনায় ২৩ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার বাপ্পি (২১), হাসান আহাম্মেদ ও মো. রাজিব (২১) নামে মটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে নারায়নগঞ্জ ও মতলব উত্তরে অভিযান চালিয়ে গ্রেফতার করে। ওই সময় তাদের দেয়া তথ্যে উদ্ধার করা হয় ৫টি মটর সাইকেল।

এসপি মোস্তফা কামাল রাশেদ বলেন, চোর চক্রের সদস্য গ্রেফতার হওয়ার পর আমরা বেশ কিছু তথ্য পাই। এরপর আজ ২৯ ডিসেম্বর উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম মীর একটি বিশেষ দল গঠন করে। ওই দলটি মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের বোরচর দ্বীপ এলাকা হতে মামলার ঘটনায় সরাসরি জড়িত চোর চক্র কর্তৃক চোরাইকৃত ৮টি মটর সাইকেল উদ্ধার করে।

এসপি আরো বলেন, তদন্তের সময়ে গ্রেফতার আসামীরা তাদের চুরিকৃত মটরসাইকেলগুলো নদীর ঐ পাড়ে বিক্রি করে আসছিল মর্মে তথ্য প্রকাশ করে। আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে মটরসাইকেলগুলো উদ্ধার কার্যক্রম চালানো হয়। এ পর্যন্ত ১৩টি মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০