• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চুরি যাওয়া ১৩টি মটরসাইকেল উদ্ধারের পর প্রকৃত মালিকের কাছে হস্তান্তর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে চুরি যাওয়া ১৩টি মটর সাইকেল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) উদ্ধারের পর প্রকৃত মালিকদেরকে কাছে হস্তান্তর প্রক্রিয়া শুরু করেছেন। গত ২০ ডিসেম্বর চাঁদপুর সদর মডেল থানায় চুরি যাওয়া একটি মটরসাইকেলের মামলার সূত্র ধরে পৃথক দুটি অভিযানে এসব মটর সাইকেল উদ্ধার হয়।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ে মটরসাইকেলের প্রকৃত ৫জন মালিক উপস্থিত হন। তাদেরকে এসব মটর সাইকেলে আদালতের আইনী পক্রিয়া শেষে নিয়ে যেতে পারবেন।

মটর সাইকেলের প্রকৃত মালিকরা হলেন ঢাকা খিলগাঁও এলাকার মোয়াজ্জেম হোসেন মনির, ফরিদগঞ্জের সন্তোষপুরের মাওলানা মো. আব্দুল আজিজ, একই উপজেলার ব্যবসায়ী মো. ইউসুফ, শিক্ষক হাফেজ মো. মাহমুদুল হাসান ও লক্ষ্মীপুর জেলার মোবাইল ব্যবসায়ী রাজিব।

মটরসাইকেল পেয়ে প্রকৃত মালিকরা পিবিআই এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, পিবিআই খুবই দক্ষতার সাথে চোর চক্রের সন্ধান পেয়েছে। প্রযুক্তি ব্যবহার করে তাদের এই ধরণের কার্যক্রম আমাদের চুরি যাওয়া মটর সাইকেলে পেতে সহজ হয়েছে।

পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ জানান, চুরি যাওয়া মটরসাইকেলগুলো পিবিআই উপ-পরিদর্শক মো. আমিরুল ইসলাম মীর মতলব উত্তর ও মেঘনার পশ্চিমে বোরচর থেকে উদ্ধার করেন। মটরসাইকেলের নম্বরগুলো পিবিআই চাঁদপুর এর অফিসিয়াল পেজে প্রকাশ করা হয়। এরপর থেকে প্রকৃত মালিকরা আমাদের সাথে যোগাযোগ করে। তারই প্রেক্ষিতে আমরা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর প্রক্রিয়া শুরু করেছি। এই পর্যন্ত ৬ জন মালিক চিহ্নিত হয়েছে।

তিনি আরো জানান, চাঁদপুরে মটরসাইকেল চোর চক্রের একটি বড় চক্র রয়েছে। এতে রয়েছে শতাধিক সদস্য। চোর চক্রের অনেক তথ্য আমাদের কাছে এসেছে। ইতোমধ্যে চক্রের ৩ সদস্য গ্রেফতার করার পর কারাগারে রয়েছে। আমরা বাকী মটরসাইকেল উদ্ধার এবং চোর চক্রের জড়িত সদস্যদের গ্রেফতার কার্যক্রম অব্যাহত রেখেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০