• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

কচুয়ায় চুরি হওয়ার মালামাল উদ্ধার ॥ আটক ১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

কচুয়ায় চুরি হওয়ার ৮ দিন পর চোরের ঘর থেকে মালামালসহ চোরকে আটক করেছে স্থানীয় এলাকাবাসী। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার গোহট উত্তর ইউনিয়নের আইনগিরী গ্রামে এ ঘটনা ঘটে। চোর ইউসুফ আইনগিরী গ্রামের মৃত: রজ্জব আলীর ছেলে।

চুরি হওয়ার ঘটনার পর ভুক্তভোগী শাহ আলম মীর বাদী হয়ে গত ৯ ফেব্রুয়ারী কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযাগ সূত্রে জানাযায়,আইনগিরী গ্রামের শাহ আলম মীর ব্যবসার কারনে পরিবার নিয়ে কুমিল্লা বসবাস করেন । সে সুযোগে চোরচক্র ৭ ফেব্রুয়ারী রাতের কোন এক সময় তার ঘরের কলাপসিবলের গেটের তালা কেটে ঘরে প্রবেশ করে সকল মালামাল চুরি করে নিয়ে যায়। ৮ ফেব্রুয়ারী সকালে তার বাড়ির গোলাম সরোয়ার নামে এক ব্যক্তি শাহ আলমের ঘরের গেট খোলা দেখতে পেয়ে শাহ আলমকে খবর দেয়। খবর পেয়ে শাহ আলম বাড়িতে এসে দেখে তার ঘরের সকল মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্র। পরে তিনি বাদী কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম জানান, শাহ আলমের ঘরে চুরি হওয়ার পর এলাকায় বিভিন্ন ভাবে খোঁজখবর নেওয়া শুরু করি। এক পর্যায়ে এলাকার লোকজনের তথ্য অনুযায়ী একই গ্রামের মৃত রজ্জব আলীর ছেলে ইউসুফ আলীর ঘরে শাহ আলমের ঘরের মালামাল রয়েছে বলে খবর পাই। ওই তথ্য অনুযায়ী আমি ও গ্রাম পুলিশ ইউসুফের ঘরে প্রবেশ করে দেখি শাহ আলমের অভিযোগের উল্লেখিত মালামাল তার ঘরে রয়েছে। পরে স্থানীয়দের সহযোগিতা ইউসুফকে আটক করে ইউপি চেয়ারম্যান কবির হোসেনকে অবগত করি।

ইউপি চেয়ারম্যান কবির হোসেন বলেন, শাহ আলমের ঘরে চুরি হওয়ার মালামাল সন্ধান পেয়েছে বলে আমাকে ইউপি সদস্য আবুল কাশেম জানান। আমি ঘটনাস্থলে এসে কচুয়া থানার পুলিশকে ঘটনাটি অবগত করি।

কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ সরকার জানান, আইনগিরী গ্রামে শাহ আলমের ঘরে চুরি হওয়ার ঘটনার বিষয়টি কচুয়া থানায় লিখিত অভিযোগ রয়েছে। উদ্ধারকৃত মালামাল শাহ আলমকে বুঝিয়ে দিয়ে ইউসুফকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০