• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়ায় নুরুল আজাদ কলেজে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
প্রতিনিধির পাঠানো ছবি।

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী বাতাবাড়িয়া নূরুল আজাদ কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। গতকাল রবিবার সকালে কলেজ মিলনয়াতনে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান নুরে-ই-আলম রিহাত।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক কামরুজ্জামানের পরিচালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন,কলেজের প্রতিষ্ঠাতা ও শিক্ষানুরাগী মরহুম নুরুল আজাদের সহধর্মী ও গভর্নিং বডির সাবেক সভাপতি বেগম লোৎফে আরা আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কলেজ গভর্নিং বডির সদস্য মো.আব্দুল হান্নান মজুমদার, বিশিষ্ট সমাজসেবক কামরুল ইসলাম চৌধুরী রাজিব,সহকারি অধ্যাপক ফরহাদ হোসেন তালুকদার,লেয়াকত আলী,মোস্তাফিজুর রহমান,প্রভাষক মো.আনোয়ার হোসেন,কাদলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কাউছার প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রধান,সাবেক ইউপি সদস্য ওবায়েদ মিয়া প্রমুখ।

এ সময় কলেজের সহকারি অধ্যাপক সিরাজুল ইসলাম মীর,মিজানুর রহমান ফাহিম,বাতাবাড়িয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, কলেজের গভর্নিং বডির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০