• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মতলব উত্তরে কৃষি ব্যাংকের ছাদ থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা বাজার কৃষি ব্যাংক ভবনের ছাদ থেকে হাত-পা বাঁধা শাহাদাত হোসেন সাজ্জাদ (২০) নামে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এর আগে সকালে উপজেলার গজরা ইউনিয়নের গজরা এলাকার কৃষি ব্যাংকের ছাদের পিলারের সাথে হাত-পা বাঁধা অবস্থায়  সাজ্জাদের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

শাহাদাত গজরা ইউনিয়নের গজরা গ্রামের প্রধানিয়া বাড়ীর ছামাদ প্রধানিয়ার ছেলে। গত দুই মাস পূর্বে কৃষি ব্যাংক গজরা বাজার শাখায় নৈশ প্রহরী হিসেবে কাজ যোগদান করেন।

শাহাদাতের ফুফু রহিমা বেগম ওই ব্যাংকে রান্না-বান্নার কাজ করতেন। তিনি জানান, রাতের কাজ শেষে বাড়ী না ফেরার খবর পেয়ে খুঁজতে থাকে তার পরিবারের লোকজন। পরে ব্যাংকের ছাদে তাকে হাত-পা বাঁধা দেখতে পায়।

মা শিরিন বেগম জানান, দুই মাস হলো ব্যাংকে চাকরী করছে। মাত্র এক মাসের বেতন পেলো। প্রতিদিন বিকালে বাড়ি থেকে ব্যাংকে আসে, আর সকালে বাসায় ফিরে। সকাল ৮টায় বাড়িতে না যাওয়ায় আমি নিজে ব্যাংকে আসি। এসে দেখি ব্যাংকের সব দরজা তালা বদ্ধ। পরে চলে যাই। মনে করেছি কোন দোকানে নাস্তা খেতে গেছে। আমার ছেলের কোন শত্রু নেই। ছেলে হত্যার বিচার দাবী করে তিনি কান্নায় ভেঙে পড়েন।

কৃষি ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিমুল এই হত্যাকান্ডের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোন কথা বলতে পারবেন বলে জানান।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, তদন্ত কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। মরদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হত্যার বিষয়ে জানতে পেরে অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১