• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলবে ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে নৌ পুলিশের নিয়মিত টহলে একটি ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ তিন বিক্রেতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মেঘনা নদীর জহিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন নৌ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মানিক মিয়া, নায়েক আবু তাহেরসহ একটি চৌকস পুলিশ দল।

আটক মাদক বিক্রেতারা হলেন- মনির হোসেন (৩০), মানিক হোসেন (২২) ও মো. কাঞ্চন (৩০)। তাদের সকলের বাড়ী শরীয়তপুর জেলার সখিপুর থানায়।

এসআই মানিক মিয়া জানান, মেঘনা নদীতে নিয়মিত অভিযান পরিচালনার সময় জহিরাবাদ এলাকায় ট্রলারযোগে ৩জন যাত্রীকে পাওয়া যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্পীডবোটযোগে তাদের গতিরোধ করে ট্রলার তল্লাশি করা হয়। এ সময় ৩টি সাদা বস্তাভর্তি ব্যাগ পাওয়া যায়। বস্তা খুলে এর মধ্যে থাকা ১১টি টেপ মোড়ানো প্যাকেটে ৪৪ কেজি গাঁজা জব্দ করা হয়। একই সময় আটক করা হয় গাঁজার সাথে থাকা ৩ ব্যাক্তি এবং জব্দ করা হয় বহনকাজে ব্যবহৃত ট্রলার।

মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজজ্জামান বলেন, জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক ৫ লাখ ২৮ হাজার টাকা। আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মামলা দায়েরের পর তাদেরকে চাঁদপুর আদালতে পাঠানো হবে। মাদকের বিষয়ে পুলিশের কোন আপোষ নেই। নৌ পথের নিরাপত্তায় নৌ পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০