• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী’র গণসংযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩ মার্চ, ২০২৪
উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী পালাখাল বাজারে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিমিময় করছেন

কচুয়া প্রতিনিধি:

আসন্ন কচুয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী নির্বাচনের লক্ষ্যে গণসংযোগ ও কুশল বিনিময় করেছেন।

রবিবার উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের পালাখাল বাজারের বিভিন্ন দোকানপাটে গিয়ে ব্যবসায়ীদের নিকট দোয়া চেয়ে শুভেচ্ছা বিনিময় সহ বাজারে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিমিময় করেন।

গণসংযোগ কালে তিনি বলেন, আমি তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকল জনগণের সমর্থনে বিপুল ভোটে বিজয়ী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছি। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সকল শ্রেণীর জনগণের সমর্থনে বিপুল সংখ্যক ভোটে বিজয়ী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হব ইনশাল্লাহ। দীর্ঘদিন ধরে রাজনীতি করে আসছি, আমি টানা ১৫ বছর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে সাংগঠনিক কাজের সাথে জনগণের কাছে থেকে সেবা মূলক কাজ করেছি। বর্তমান চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। আমার প্রাণপ্রিয় নেতা কচুয়ার অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ আশা করি আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সমর্থন দিবে এই উদ্দেশ্যে আমি কচুয়ার প্রতিটি গ্রামের জনগণের কাছে গিয়ে দোয়া ও সমর্থন কামনা করছি।

গণসংযোগ ও কুশল বিনিময় কালে পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি ইউনুছ পাটওয়ারী,সাবেক সভাপতি বিল্লাল হোসেন, ইউপি সদস্য শাহজাহান, আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম, মিজানুর রহমান সর্দার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ডালিম সরকার,রোবেল হোসেন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ, সোহাগ হোসেন,পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য তাজুল ইসলামসহ দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০