• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হঠাৎ স্বামীকে আনফলো করে দিলেন নয়নতারা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

দক্ষিণী সিনেমার অভিনেত্রী নয়নতারা বছর দুয়েক আগে বেশ ঘটা করে বিয়ে করেছিলেন দীর্ঘদিনের প্রেমিক বিঘ্নেশ শিবনকে। দুজনের দাম্পত্য সম্পর্ক ঠিকঠাকই চলছিল। কিন্তু নয়নতারার পর পর পোস্টে অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। নতুন বছরে হঠাৎই ছন্দপতন!

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে আবার নয়নতারা লিখেন, ‘উমমম! আমি হারিয়ে গিয়েছি।’ এই কয়েকটি শব্দ দিয়ে তিনি ঠিক কী বোঝাতে চাইলেন তা এখনও অধরা।

এর আগের ঘটনা, স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছিলেন নয়নতারা। তারপর থেকেই ‘জওয়ান’-এর নায়িকার দাম্পত্যে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই আবার বিঘ্নেশকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করতে শুরু করেন। কিন্তু কিছুক্ষণ পর ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লেখেন, ‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’ এরপরই নয়নতারার অনুরাগীদের আশঙ্কা ছিল, যান্ত্রিক ত্রুটির কারনে এমন হল না তো!

সেটাকে উস্কে দিয়ে ইনস্টাগ্রামে বৃহস্পতিবার নতুন এই পোস্ট করলেন নয়নতারা। এবার অনুরাগীদের একাংশ ধরেই নিয়েছেন যে সম্পর্ক ভাঙছে নয়নতারার। আবার কেউ কেউ মনে করছেন পুরো ঘটনার নেপথ্যে অন্য গল্প রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০