• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হামলার শিকার তৃতীয়মাত্রা পত্রিকার জেলা প্রতিনিধি নাছির উদ্দিন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
ছবি-ত্রিনদী

স্টাফ রির্পোটার ॥
চাঁদপুরের কচুয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন দৈনিক তৃতীয় মাত্রার পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও কচুয়া প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ নাছির উদ্দিন (৩৪)। শনিবার দুপুরে মোঃ নাছির উদ্দিন পেশাগত দায়িত্ব পালন কালে মোটরসাইকেল কচুয়া ডাক-বাংলোর সামনের রাস্তার উপর রেখে পাশ্ববর্তী আলমগীরের দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় করইশ গ্রামের ইসহাকের ছেলে নূর মোহাম্মদ ও ডুমুরিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে মেহেদী হাসান সাকিবসহ ৬-৭ জন সন্ত্রাসী দোকনের ভিতরে নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা নাছির উদ্দিনকে বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ ভাইস-চেয়ারম্যান প্রত্যাশী রাকিবুল হাসানের সংবাদ ব্যতিত অন্য কোন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রত্যাশীদের সংবাদ প্রচার করলে খুন জখম করবে বলে প্রকাশ্যে হুমকি ধমকি প্রদর্শন করেন। এসময় দোকানের মালিক ও পাশ^বর্তী লোকজন তাদের হাত থেকে নাছির উদ্দিনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে নাছির উদ্দিন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় পৌর বিএনপির সভাপতি বিল্লাল হোসেনের ভাতিজা নূর মোহাম্মদ ও পৌর বিএনপির সাধারন সম্পাদক সেলিমের ভাগিনা মেহেদী হাসান সাকিবসহ অজ্ঞাত নামা ৬/৭ জনকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার নাছির উদ্দিন।

সম্প্রতি মেহেদী হাসান সাকিব কচুয়া পৌর শিল্প পন্য মেলায় দর্শনার্থীদের উপর হামলা, কচুয়া বাজারের মুরগী ব্যবসায়ী কবিরের দোকানে হামলা ও ভাংচুরের ঘটনায় তার বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে।
এব্যাপরে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, সাংবাদিক হামলার ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এইদিকে সাংবাদিক নাছির উদ্দিনের উপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দার। একই সঙ্গে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০