• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে বদরপুর সোলায়মানিয়া মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

চাঁদপুরের মতলব উত্তরে বদরপুর সোলায় মানিয়া নতুন পাড়া জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) জুম্মার নামাজ শেষে উপজেলার বদরপুরে সওদাগর বাড়ী ও আবাসন এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন মৎস্য ব্যবসায়ী মো. রিপন সরকার। এসময় সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, ভাণ্ডারী নান্নু শাহ উপস্থিত ছিলেন।

নির্মাণ কাজের উদ্বোধনকালে রিপন সরকার বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানে দান করলে ইহকাল এবং পরকালে এর শান্তি মিলে। তাই নিজ নিজ এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপনে সকলকেই এগিয়ে আসা উচিত।

তিনি আরো বলেন, একজন মুসলিমের কাছে তার নিজের ঘর থেকে অনেক গুরুত্বপূর্ণ আল্লাহর ঘর মসজিদ নির্মাণ করা। আজ আমরা সেরকম একটি গুরুত্বপূর্ণ কাজ করতে সুযোগ পেয়েছি আলহামদুলিল্লাহ। হজরত মুহাম্মদ (সাঃ) বলেছেন আল্লাহর যে বান্দা দুনিয়াবি কোনো স্বার্থ ছাড়া শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য একটি মসজিদ নির্মাণ করলো, আল্লাহতালা জান্নাতে ঐ ব্যাক্তির জন্য একটি ঘর নির্মাণ করে দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০