• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্ণার উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

মনিরুল ইসলাম মনির :

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা কর্ণার উদ্বোধন করা হয়েছে। শনিবার ৬ এপ্রিল দুপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু কর্ণার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শেখ হাসিনা কর্ণার দুটি কর্ণার উদ্বোধন করা হলো। এর মাধ্যমে মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সম্পর্কে জানতে পারবে। এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। স্বাস্থ্য কমপ্লেক্সে এই কর্ণার গুলোতে যেসব ছবি সংযোজন করেছে তা সত্যিই প্রশংসার দাবীদার। তার এতো কস্ট করে এ সফল আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার’সহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০