• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

মনিরুল ইসলাম মনির :

চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার ৬ এপ্রিল সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। এত ব্যাস্থ্যতার মাঝেও তিনি হতদরিদ্র মানুষের কথা ভুলেন না। এজন্যই তিনি মানবতার মা। তিনি আরো বলেন, সামনেই পবিত্র ঈদুল ফিতর। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাই। সবাই মিলে সুন্দরভাবে ঈদ পালন করবেন এবং মিলেমিশে থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পাড়ি।

ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর শাহজাহান মোল্লার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- মতলব উত্তর-দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামীলীগের উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী কাউছার ভূইয়া, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মুক্তার হোসেন গাজী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন।

এসময় ছেংগারচর পৌরসভার ৪ হাজার ৯শ ২৪ হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০