• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামালের সঙ্গে শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামালের সঙ্গে শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময়

হাসান আহমেদ:

শাহরাস্তি উপজেলার কৃতিসন্তান, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব, শাহরাস্তি প্রেসক্লাবের দাতা সদস্য মোস্তফা কামালের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। ঈদের দিন সন্ধ্যায় মোস্তফা কামালের শাহরাস্তির বাসভবনে শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় শাহরাস্তি উপজেলার কৃতিসন্তান মোস্তফা কামাল দেশের উন্নয়ন ও অগ্রগতির বিভিন্ন বিষয় তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রী ভূয়সি প্রশংসা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া যে কোনো দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন বলে জানান। এছাড়াও তিনি সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে সাংবাদিকদের আহ্বান জানান।

শাহরাস্তি প্রেসক্লাবের দাতা সদস্য হিসেবে তিনি প্রেসক্লাবের সাথে থাকবেন বলে জানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের উপর জোর দেওয়া কথা বলেন। এসময় শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুনসহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ মোস্তফা কামালের হাতে প্রেসক্লাবের দাতা সদস্যের সম্মাননা স্মারক ও স্বীকৃতি পত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর হেলাল, কার্য নির্বাহী কমিটির সদস্য ফয়েজ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেন্টু, সাংবাদিক রাফিউ হাসান ও হাসান আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০