• শনিবার, ১১ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইন ক্রু’দের অবস্থান কর্মসূচী ও কর্মবিরতি পালন নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলা আজিজ মোহাম্মদসহ ৩ জনের যাবজ্জীবন

কচুয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ জালালের মতবিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ জালাল প্রধান জালাল মতবিনিময় ও গনসংযোগ করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও কুশল বিনিময়ের শেষে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মতবিনিম সভায় বক্তব্য রাখেন।

বক্তব্য কালে তিনি বলেন,আওয়ামী লীগের দুঃসময়ে ছাত্রলীগের মাধ্যমে আমার রাজনীতি শুরু করে উপজেলা যুবলীগের নির্বাচিত সাধারন সম্পাদক হিসেবে দক্ষতার মাধ্যমে দলীয় দায়িত্ব পালন করে মানুষের সেবা করে আসছি। দায়িত্ব পালন কালে চাঁদা বাজি,টেন্ডারবাজিসহ কনো অপরাধে আমি সম্পৃক্ত ছিলাম না।

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ স্যারকে ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় বিপুল ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এমপি মহোদয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এসময় বক্তব্য রাখেন,ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো.আমির হোসেন,ইউপি সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হাজী শফিকুর রহমান,জহিরুল হক মোল্লা,জীএম মাসুদ প্রমুখ। এসময় ইউপি সদস্য মো.মানিক হোসেন,মিজানুর রহমান,আব্দুল মমিন,আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল,এমরান হোসেন,যুবলীগ নেতা দুলাল কাজীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১