• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি ভাংচুর মামলার আসামি গ্রেফতার 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

মতলব উত্তর উপজেলা নির্বাচনের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের প্রচারণায় হামলা ও গাড়ি ভাংচুর মামলার আসামি আমির হোসেন মোল্লা কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল বুধবার (১মে) দুপুরে মতলব উত্তর থানা পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
গ্রেফতারকৃত আমির হোসেন মোল্লা মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঘনিয়ারপাড়ের মৃত আঃ গনি মোল্লার ছেলে। মতলব উত্তরে চুরি ডাকাতি সহ একাধিক মামলার আসামি আমির হোসেন মোল্লা।
উল্লেখ্য, গত ২৯ এপ্রিল বিকালে মোহনপুর ইউনিয়নের মুদাফর বাজারে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের প্রচারণায় হামলা করে। এ হামলায় প্রার্থীর গাড়ি একাধিক গাড়ি ভাংচুর ও আনারস প্রতীকের সমর্থক প্রায় ১৫ জন মারাত্মক ভাবে আহত হয়ে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০