• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান নোমান বহিষ্কার 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

মতলব উত্তর প্রতিনিধি:
দলীয় নির্দেশ ভঙ্গ করে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণায় অংশগ্রহণ করায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক৷ মো. হাসানুজ্জামান নোমানকে বহিষ্কার করা হয়েছে। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না’র নির্দেশক্রমে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক) অ্যাডভোকেট আজিজুর রহমান আকন্দের স্বাক্ষরিত কাগজে এ বহিষ্কারাদেশ প্রদান করেন।
জানা যায়,  বাংলাদেশের আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির গুণকীর্তন করে মায়া সমর্থিত আওয়ামী প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট প্রার্থনা করে সংগঠনের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. হাসানুজ্জামান নোমান কে সংগঠন থেকে বহিঃস্কার করা হয়েছে।
মো. হাসানুজ্জামান নোমান বাড়ি মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী এলাকয়।এ বিষয়ে তার সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহাম্মেদ সোহেল জানান, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার গুণকীর্তন করে মায়া সমর্থিত আওয়ামী প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট প্রার্থনা করে সংগঠনের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করার তাকে চাঁদপুর জেলা যুবদল কারণ দর্শানোর জন্য শোকেস করেন, তিনি সঠিক জবাব না দেওয়ার কারণে কেন্দ্রীয় যুবদল তাকে বহিষ্কার করেন।
এছাড়াও এই চিঠিতে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ সভাপতি মো. মাজহারুল ইসলাম জুয়েল, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা যুবদলের আহবায়ক লিটন আহম্মেদকে বহিষ্কার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১