• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

মনিরুল ইসলাম মনির :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাবেক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড আল-ইমরান খানকে বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমাকে বরণ করা হয়েছে।  বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরের মতলব উত্তর উপজেলার ভূমি অফিসের উদ্যেগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একি চাকমা মিত্রের সভাপতিত্ত্বে ও উপজেলা ভুমি অফুসের নাজির আবুল কাসেমের পরিচালনায় বক্তব্য দেন – উপসহকারি ভূমি কর্মকর্তা দীপক চন্দ্র চক্রবর্তী, কামরুজ্জামান, নবীর হাসান, অফিস সহকারী হেলাল মিয়া।

এসময় বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-এমরান খান বলেন, বদলি জনিত কারনে আমি চাঁদপুর সদর উপজেলায় আছি। মতলব উত্তরে ১৭ মাস ছিলাম। এখানকার মানুষের সাথে কাজ করে অনেক ভালো লাগছে। আমি চেষ্টা করেছি সততার সাথে মানুষের সেবা করতে। আমার পক্ষ থেকে কোন রকম অবহেলা বা গাফিলতি ছিল না। আমার স্টাফসহ সকলে আন্তরিকতার সাথে কাজ করেছে। জেলায় মতলব উত্তরের একটি সুনাম আছে।

তিনি আরও বলেন, নবাগত সহকারী কমিশনার (ভূমি) যিনি এসেছেন হিল্লোল চাকমা তিনি অনেক আন্তরিক। আশাকরি তিনি আমার চেয়েও বেশি সেবা দিবে।

পরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আগত সেবা গ্রহিতাদের সাথে কথা বলেন এবং সেবার মান নিয়ে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একি চাকমা মিত্রসহ সকলে। এসময় উপস্থিত ছিলেন, বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-ইমরান খানের সহধর্মিণী, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যম কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০