• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে ককটেলসহ টিসিবির পণ্য জব্দ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ খাঁনের বাড়ি থেকে ককটেল, সরকারি কম্বল ও বিজিডি চাল, টিসিবির চাল,ডাল, তেল ও চিনি জব্দ করা হয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) সকালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনর সহযোগিতায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর একটি দল ওই চেয়ারম্যানের বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এসময় চেয়ারম্যানের মালিকানাধীন একটি গুদামঘর থেকে ৫০ পিচ ককটেল, সরকারি ২২০ পিচ কম্বল, বিজিডির ৯০০ কেজি চাল, টিসিবির ১২০০ কেজি চাল, ৮০ কেজি ডাল, ৭২ লিটার সয়াবিন তেল ও ৫ কেজি চিনি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.আর. এম. জাহিদ হাসান বলেন, চেয়ারম্যান শরীফ খানের বাড়ি থেকে জব্দকৃত মালামাল ইউনিয়ন পরিষদের সচিবের হেফাজতে দেয়া হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

ওঈ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন, স্থানীয় বাজার ব্যবসায়ী আব্দুল কাদিরসহ স্থানীয় বাসিন্দারা বলেন, চেয়ারম্যান শরীফ খান সরকারি মালামাল সঠিকভাবে বন্টন না করে নিজেই আত্মসাৎ করছে। সরকারি চাল তার মাছের খামারে ব্যবহার করে এবং ডাল, তেল ও চিনি চেয়ারম্যানের হোটেলে ব্যবহার করে। কেউ তার অন্যায়ের প্রতিবাদ করলে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা মারধর করা হয়।

অভিযানে সেনাবাহিনীর সার্জন সাঈদ হোসেন, স্থানীয় ইউপি সচিব রাবেয়া বশ্রী, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন স্থানীয় সমন্বয়ক হাসান, আব্দুল্লাহ আল নোমানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শরীফ খান পলাতক থাকায় ও মুঠোফোনে চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০