• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
কচুয়ায় বিশ্বরোড এলাকায় পুলিশের অনুপস্থিতিতে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন স্কাউট সদস্য’রা।  

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
পুলিশ বাহিনীর সদস্যদের অনুপস্থিতিতে কচুয়ায় স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী সড়ক ও বিভিন্ন অফিসের সুরক্ষার দায়িত্বপালন করে আসছে।

৫ আগষ্ট আওয়ামী সরকারের পদত্যাগের পর ৬ আগষ্ট থেকে পঞ্চম দিনের মত পুলিশ বাহিনীর সদস্যদের অনুপস্থিতিতে কচুয়ায় স্কাউটের একটি সু-সংগঠিত টীম ট্রাফিক পুলিশের ন্যায় কচুয়া- ঢাকা সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গাড়িতে অবৈধপন্য বহন করা ও নিয়ম মেনে গাড়ী চলাচল এবং মোটরসাইকেল চালকেদের হেলমেটবিহীন গাড়ী চলাচলে বাঁধা প্রদান করেন।

কচুয়া আদর্শ স্কাউট গ্রুপের ৭টি টীমের ৫০ জন সদস্য বিভিন্ন সড়ক ,থানা ও গুরুত্বপূর্ণ অফিস,স্থাপনা দায়িত্ব পালন করে আসছে।

স্কাউট সদস্য’রা জানান, আমরা সড়কে যানযট নিরসনের পাশাপাশি হিন্দু সম্প্রদায়ের উপসনালয়ে পাহারা দিয়ে তাদের সুরক্ষা প্রদান করছি। তাছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ কচুয়া শাখা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীগন অনুরুপ দায়িত্ব পালন করতে দেখা গেছে।

এ সময় পথচারী ও গাড়ি চালকগন জানান, এ দেশের ছাত্র সমাজ আমাদের গর্ব,তাদের এ দায়িত্ব পালনকে সাধুবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০