• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

চাঁদপুর-ঢাকা লঞ্চ চলাচল শুরু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি ॥

ঘুর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবের কারণে সোমবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় চাঁদপুর-ঢাকা, চাঁদপুর-নারায়নগঞ্জের মধ্যে সব ধরণের যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুর ১২টা থেকে চাঁদপুর-ঢাকার মধ্যে লঞ্চ চলাচল শুরু হয়েছে। তবে তুলনামূলক ঘাটে যাত্রী সংখ্যা কম।

চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা শাহাদাত হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘুর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে চাঁদপুরও ঝুঁকিপূর্ণ জেলার আওতায় ছিল। ৩ নম্বর নৌ সংকেত ছিল আমাদের বন্দরে। আজকে তা নামিয়ে ১ নম্বর নৌ সংকেত দেখাতে বলা হয়েছে। যার ফলে আমরা চাঁদপুর-ঢাকার মধ্যে লঞ্চ চলাচল করার জন্য অনুমতি দিয়েছি। তবে পরিস্থিতি দেখে ঢাকা-নারায়নগঞ্জের মধ্যে ছোট লঞ্চগুলো চলাচল শুরু হবে।

এদিকে লঞ্চঘাটে গিয়ে দেখাগেছে মাত্র দুটি লঞ্চঘাটে রয়েছে। একটি হচ্ছে এমভি রফ রফ-২ এবং অপরটি হচ্ছে এমভি ইমাম হাসান। দুপুর ১২টায় এমভি রফরফ-২ গতকাল থেকে আটকা পড়া যাত্রীদের নিয়ে ঢাকা সদরঘাটের উদ্দেশ্যে চাঁদপুর লঞ্চঘাট ছেড়ে যায়। কিন্তু সদরঘাট থেকে কোন লঞ্চ চাঁদপুরে এসে পৌঁছায়নি।

বিআইডাব্লিউটিএ’র চাঁদপুর লঞ্চঘাটে কর্মরত ট্রাফিক পরিদর্শক শাহ্ আলম জানান, গতকাল থেকে লঞ্চ বন্ধ থাকায় সিডিউল ঠিক থাকবে না। কারণ যাত্রী সংখ্যা কম। অনেক লঞ্চ নিরাপদে নিয়ে রাখা হয়েছে। যাত্রী সংখ্যা বাড়লে পর্যায়ক্রমে সিডিউ ঠিক হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১