• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ডিস ও ওয়াইফাই ক্যাবলের অব্যবস্থাপনায় বৈদ্যুতিক খুঁটিতে আগুন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার।

ডিস ও ওয়াইফাই ইন্টারনেট ক্যাবলের অব্যবস্থাপনায় বৈদ্যুতিক খুঁটিতে আগুন।
২৫ অক্টোবর বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের মেইন রোডে বৈদ্যুতিক এক খুঁটিতে ডিস ও ওয়াইফাই বৈদ্যুতিক সংযোগের ও ব্যবস্থাপনার কারনে আগুনের এই সূত্রপাত ঘটে।

আগুনের সূত্রপাত দেখে স্থানীয় জনতা ফায়ার সার্ভিসকে ফোন দিলে সাথে সাথে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় প্রত্যক্ষদর্শীরা জানায় ডিস ও ওয়াইফাই অগোছালো কেবল থেকেই হঠাৎ করে আগুন ধরে কেবল গুলো ছিটকে পড়ে যায় । জানা যায় গতকাল একই খামে এই কেবল থেকেই আগুন ধরে কিন্তু বৃষ্টির কারণে আগুন নিভে যায়।আজ বিকেলে হঠাৎ করে আবার ওই খুঁটিতেই আগুন লাগে।

ফায়ার সার্ভিস ইন্সপেক্টর জাকির হোসেন বলেন,
ফোন পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে আগুনের সূত্রপাত ঘটতে পারে ডিস ও ওয়াইফাই ইন্টারনেট কেবলগুলো থেকে।

এলাকাবাসীর বলেন, শুধু ডিসি অফিসের সামনে নয় সারা চাঁদপুরে এই ডিস ওয়াইফাই ইন্টারনেট ব্রডব্যান্ড এই কেবল গুলার ও ব্যবস্থাপনার কেবল এর জন্য চাঁদপুর বাসী খুব আতঙ্কের মধ্যে আছে। যেই কোন সময় আগুন থেকে বিশাল এক দুর্ঘটনা সৃষ্টি হতে পারে দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১