• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

লেখিকা জেসমিন মুন্নীর জন্মদিন আজ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার:
প্রখ্যাত লেখিকা জেসমিন আরা মুন্নী জন্মদিন আজ ২৮ অক্টেবর। আজকের এই দিনে তিনি পৃথিবিতে পরিবার পরিজনের কোল আলোকিত করে পৃথিবিতে এসেছেন, জন্মদিন উদযাপন উপলক্ষে  লেখিকা জেসমিন মুন্নীর পরিবারের পক্ষ থেকে কেক কাটাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হবে।
লেখিকা জেসমিন আরা মুন্নী চাঁদপুর সদর উপজেলার আশিকাটি এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নুরুল হকের একমাত্র পুত্রবধু এবং এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষা উপদেষ্টা, লেখিকা জেমমিন আরা মুন্নীর ইতিমধ্যে তার কয়েকটি গল্পের বই বাজারে রয়েছে, দীর্ঘদিন যাবৎ তিনি শিক্ষকতার পাশাপাশি লেখালেখি করছেন।
লেখিকা জেসমিন আরা মুন্নীর  সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন তার স্বামী, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক, ব্যবসায়ী  এবং এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মঞ্জুরুল হক শোয়েব, শ্বাশুড়ী  ‘মনজুরা ইসলামিয়া মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা মনজুরা বেগমসহ পরিবারের অন্যান্য সদস্য ও আত্মীয় স্বজন। ব্যক্তিগত জীবনে লেখিকা জেসমিন আরা মুন্নী দুই কন্যা সন্তানের জনক। বর্তমানে তার বড় কন্যা জামাতাসহ লন্ডনে এমআরসিপি করার জন্য অবস্থান করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১