• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কচুয়ায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সদ্য বিবাহীত বাইকার নিহত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়াঃ
কচুয়া-হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের ডুমুরিয়া বড় বাড়ী সংলগ্ন এলাকায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক নিলম পাটোয়ারী (৩২) নিহত হয়েছেন। এতে আজাদ গাজী (৩০) নামের মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহত নিলম পাটোয়ারী ফরিদগঞ্জ উপজেলার রূপসা গ্রামের মুহিত পাটোয়ারীর ছেলে ও আহত আজাদ গাজী চাঁদপুরের ইচুলী ঘাট এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

নিহত নিলম পাটোয়ারীর সাথে ঘুরতে আসা অপর মোটরসাকেল চালক রাশেদ হাসান জানান, আমরা চাঁদপুর থেকে কচুয়ায় ঘুরতে আসি। চাঁদপুরের ফিরে যাওয়ার সময় ডুমুরিয়া নামক স্থানে হাজীগঞ্জ থেকেআসা একটি বেপোরোয়া গতির বালুবাহী ট্রাকের সাথে আমার বন্ধু নিলমের মোটরসাইকেলটি এক্সিডেন্ট হয়। এতে নিলম ও আজাদকে আমরা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নিলমকে মৃত ঘোষণা করে।

গুরুতর আহত আজাদকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করে। নিলম সদ্য বিবাহিত ছিলেন। তার রূপসা বাজারে ফোম ও পর্দার দোকান রয়েছে। কচুয়া থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকটি জব্দ করি। এবং নিহতের লাশ উদ্ধার করেছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১