• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

কচুয়ায় শান্তিপূর্ণভাবে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত, অনুপস্থিত ৭৬ জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

লোকনাথ সরকার, কচুয়া:

সারাদেশে একযোগে এবছরে এইচএসসি ও আলিম সমমান পরীক্ষা শুরু হয়েছে আজ। কুমিল্লায় ও মাদ্রাসা শিক্ষা বোর্ডের আওতায় চাঁদপুরের কচুয়া উপজেলায় ৭টি কেন্দ্রে মোট ২ হাজার ৬ শত ৯৪ জন শিক্ষার্থীর মধ্যে এইচএসসি পরীক্ষার্থীর সংখ্যা ২ হাজার ১ শত ৭৫ জন ও আলিম পরীক্ষার্থীর সংখ্যা ৫শত ১৯ জন। তাদের মধ্যে পরীক্ষার প্রথম দিন এইচএসসি পরীক্ষায় ৫৪ ও আলিম পরীক্ষায় ২২ জন অনুপস্থিত রয়েছে । রোববার ৬ই নভেম্বর সকাল ১১টায় এইচএসসি ও সমমানের বাংলা প্রথম পত্র এবং আলিমের কুরআন মজিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে শেষ করতে রবিবার বাংলা প্রথম পত্র পরীক্ষার দিন কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালায় কেন্দ্র পরিদর্শন করেন – উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান। নিশ্চিতপুর ডি.এস কামিল মাদ্রাসা ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ কেন্দ্র পরিদর্শন করেন, সহকারি কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হাসান, সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন কৃষি কর্মকর্তা সোফায়েল হোসেন ও কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজন পোদ্দার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০