• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

দলকে সুসংগঠিত করতে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

আসন্ন সম্মেলন ও দলকে সুসংগঠিত করার লক্ষ্যে চাঁদপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, দলকে সুসংগঠিত ও সম্মেলনকে কেন্দ্র করে আজকের এই সভা। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা হয়েছিলো এদেশের মানুষের অধিকার রক্ষা করতে। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন এই আওয়ামী লীগ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, ওয়ার্ডের অভিযোগের ব্যাপারে আমরা কেন্দ্রীয়ভাবে জানাবো। কেন্দ্রীয় নির্দেশনা মেনে কাজ করতে হবে। সংগঠন চলবে সাংগঠনিক নিয়মে। পৌর আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। এমন আচরন আমরা জেনো না করি, যে আচরনে আমাদের দলকে ক্ষতিগ্রস্ত করে। আর্দশভিত্তিক নেতাকর্মীদের তৈরী করতে হবে। আদর্শভিত্তিক নেতারা অভিমান করতে পারে কিন্তু বেইমানী করবে না। দল ক্ষতিগ্রস্ত হবে এমন কোন কাজ করতে দেয়া হবে না। দলকে সুসংগঠিত করতে হলে ঐক্যবদ্ধ হতে হবে। কোকিল যেমন কাকের বাসায় ডিম পারে, সেই কোকিল থেকে সাবধান থাকতে হবে।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্ব বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১