• শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

বেপরোয়া বোগদা বাস কেড়ে নিলো শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকার প্রাণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

চাঁদপুরে আবারো বেপরোয়া গতির বোগদাদ বাসের চাপায় নাজমা বেগম (৫৫) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছে। ২১ নভেম্বর সোমবার সকাল ৯টায় সদর উপজেলার ঘোষেরহাটস্থ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত নাজমা বেগম চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা। তিনি চাঁদপুর শহরের ষোলঘর চক্ষু হাসপাল এলাকার বাসিন্দা মরহুম ফারুকুল ইসলামের স্ত্রী। তার পিতার নাম মরহুম রুহুল আমিন খান। দাম্পত্য জীবনে তিনি ২ মেয়ে ও ১ পুত্র সন্তানের জননী।

নিহত নাজমা আক্তারের বড় মেয়ে ফারহানা ইসলাম জেরিন জানান, তার মা চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে তিনি সিএনজি যোগে বিদ্যালয়ে যাচ্ছিলেন। প্রতিমধ্যে ঘোষের হাট বাজারে বেপোরোয়া গতীর বোগদাদ বাসের ধাক্কায় সিএনজিটি দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই শিক্ষিকা নাজমা বেগম নিহত হন। এ ঘটনায় সিএনজি চালকও আহত হয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করে এবং নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

এদিকে প্রিয় শিক্ষিকার মৃত্যুর খবরে তার স্বজন এবং সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীরা চাঁদপুর মডেল থানায় ছুটে আসে। তাদের কান্না-আহাজারিতে মডেল থানা এলাকায় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।।

শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আনহা, মাহি, আলিছা মৌ জানায়, ‘আমাদের ম্যাডাম খুবই ভালো ছিলেন। তিনি আমাদের নিজের সন্তানের মত স্নেহ করে পড়াতেন। যে বাস চালক আমাদের ম্যাডামকে মেরে ফেলেছে, আমরা তার দৃষ্টাস্তমূলক শাস্তি দাবী করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০