• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কচুয়ায় কৃষকদের মাঝে ওয়াটার পাম্প ও সার বীজ বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

লোকনাথ সরকার, কচুয়া প্রতিনিধি॥
চাঁদপুরের কচুয়ায় কৃষকদের মাঝে ওয়াটার পাম্প ও সার বীজ বিতরন। শনিবার ৩ ডিসেম্বর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ৮জন কৃষককের মাঝে ওয়াটার পাম্প ও ১১শ ৫০ জনন কৃষককে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা কৃষি অফিসার মো. সোফায়েল হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভুঁইয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুুকদার ও সাধারন সম্পাদক সুজন পোদ্দার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১