• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

কচুয়ায় কৃষকদের মাঝে ওয়াটার পাম্প ও সার বীজ বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

লোকনাথ সরকার, কচুয়া প্রতিনিধি॥
চাঁদপুরের কচুয়ায় কৃষকদের মাঝে ওয়াটার পাম্প ও সার বীজ বিতরন। শনিবার ৩ ডিসেম্বর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ৮জন কৃষককের মাঝে ওয়াটার পাম্প ও ১১শ ৫০ জনন কৃষককে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা কৃষি অফিসার মো. সোফায়েল হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভুঁইয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুুকদার ও সাধারন সম্পাদক সুজন পোদ্দার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০