• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে ব্যবসায়ীর উপর হামলা, থানায় অভিযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে ব্যবসায়ীর উপর হামলা
ফাইল ছবি।

মোহাম্মদ উল্যাহ বুলবুল॥
হাজীগঞ্জে এক ফার্মেসী ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়েছে। পরে ওই ব্যবসায়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসায় নিয়েছেন। এ হামলার ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ব্যবসায়ী। ঘটনাটি সোমবার (১২ ডিসেম্বর) সকাল সোয়া ১১ টায় উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামের পলাশ মেম্বারের বাড়ির সম্মূখে ঘটেছে।

থানা অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে খিলপাড়া গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে নজরুল ইসলাম পিংকুর উপর একই এলাকার পাটোয়ারি বাড়ির মৃত জব্বর আলীর ছেলে মোস্তফা কামাল পাটোয়ারী তার ছেলে আলামিন, পরান ও কবির অতর্কিত হামলা চালায়। এতে ওই ব্যবসায়ী গুরুতর আহত হয়। পরে আহত ব্যবসায়ীর পরিবারের লোকজন হামলাকারীদের হাত থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। তার মুখমন্ডলে পাঁচটি সেলাই দেন হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক।

এ ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করে নজরুল ইসলাম পিংকু বাদী হয়ে হাজীগঞ্জ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, আল আমিন (২৫), পরান (২৮), কবির (৩২) ও মোস্তফা কামাল (৬২)।

এ প্রসঙ্গে নজরুল ইসলাম পিংকু বলেন, ঘটনার দিন সকালে হামলাকারীরা পূর্ব পরিকল্পিত ভাবে আমার উপর অতর্কিত হামলা চালায়। সুষ্ঠ বিচার পেতে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিয়েছি।

অভিযুক্ত আল আমিনের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১