• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ সুহিলপুর এবিএস ফাযিল ডিগ্রি মাদ্রাসায় পাঠ্যপুস্তক উৎসব পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
সুহিলপুর এবিএস ফাযিল মাদরাসায় বিপুল উৎসাহ উদ্দীপনায় পাঠ্যপুস্তক উৎসব পালিত।

বিশেষ প্রতিনিধি:

বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে হাজীগঞ্জ সুহিলপুর এবিএস ফাযিল ডিগ্রি মাদ্রাসায় পাঠ্যপুস্তক উৎসব পালিত হয়েছে।

 রোববার (১ জানুয়ারি) সকাল ১০টায় মাদ্রাসা মাঠে আনন্দঘন পরিবেশে জাতীয় সঙ্গীত গেয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন, মাদ্রাসার সকল শিক্ষক ও গভর্নিংবডির সদস্য বৃন্দ।

এ সময় উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক ও অভিভাবকদের মাঝে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুর রহিম। বিদ্যোৎসাহী সদস্য মো.জাহাঙ্গীর আলম কাজল।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নুরহোসাইন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহ-সভাপতি ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাবেক অধ্যক্ষ ও বিদ্যোৎসাহী সদস্য মাওলানা মো. ছিফাতউল্যাহ, গর্ভনিংবডির সদস্য মো. ইউসুফ আলী, মো. খোরশেদ আলম, মো. কবির হোসেন, যুবলীগ নেতা রাসেল পাটওয়ারী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১