• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে আইনগিরি উচ্চ বিদ্যালয়ের সুবার্ণজয়ন্তী উদযাপিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
কচুয়ায় আইনগিরী উচ্চ বিদ্যালয়ে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধানবক্তা এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব মো:গোলাম হোসেনকে ক্রেষ্ট প্রদান করছেন।

ইসমাইল হোসেন বিপ্লব:
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী আইনগিরি উচ্চ বিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে ৫০ বছর পুর্তি উদযাপিত হয়েছে। গতকাল শনিবার সকালে অনুষ্ঠান উদ্বোধন করেন,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.শাহজাহান শিশির। র্ভাচুয়াল পদ্বতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -১ কচুযা আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো: গোলাম হোসেন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বেসিক এইডএন্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আব্দুল কাদেরের সভাপতিত্বে উদযাপন কমিটির আহবায়ক মো.মিজানুর রহমান তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, চাঁদপুর জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, শিক্ষানুরাগী ড.বিশ্বনাথ সরকার, ইউপি চেয়ারম্যান মো.কবির হোসেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কামরুজ্জামান প্রমুখ। প্রতিষ্ঠাতাদের কবর জিয়ারতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে র‌্যালি , আলোচনা সভা, কৃতি শিক্ষার্থী ,প্রাক্তন খ্যাতিমান শিক্ষার্থী,২০২২ সালের এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাদের সংবর্ধনা প্রদান করা হয়। সর্বশেষে বিপুল দর্শকের উপস্থিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১