• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মেঘনায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে দুই জেলে নিখোঁজ, একজনের মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাট এলাকায় মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এমভি কর্ণফুলী-৩ লঞ্চের ধাক্কায় জেলে নৌকা ডুবে দুই জেলে নিখোঁজ রয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থল এলাকা থেকে মো. ফারুক (২০) নামে জেলেকে জীবিত ও মো. জলিল (১৫) নামে জেলের মরুদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

এর আগে রোববার (১৫ জানুয়ারি) দিনগত রাতে নদীতে জেলেরা নৌকা দিয়ে মাছ ধরা অবস্থায় এই দুর্ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেন হরিণা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, নিহত ও নিখোঁজ জেলেরা চাঁদপুর সদরের ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঈদগাহ বাজারের বাসিন্দা।

ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কাশেম খান জানান, আমি খবরটি থানা ও নৌ পুলিশকে জানিয়েছি। এই ধরণের ঘটনায় আমি নিজেও খুবই মর্মাহত এবং শোকাহত। লঞ্চের বিরুদ্ধে এখনো ব্যবস্থা নেয়া হয়নি বলে জানতে পেরেছি।

চাঁদপুর সদরের হরিণা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, ঘন কুয়াশার কারণে এ দূর্ঘটনা ঘটতে পারে। তবে আমরা খবর পেয়ে জয়নাল মোল্লার ছেলে জলিল (১৫) নামে এক জেলের মরদেহ এবং গফুর বেপারীর ছেলে মো. ফারুককে (২০) জীবিত উদ্ধার করেছি। বর্তমানে মতিন ভূঁইয়ার ছেলে রিয়াদ (১৭) ও নুরুজ্জামান শেখের ছেলে মোক্তার (১৮) নামে দুই জেলে নিঁখোজ রয়েছেন। তবে নিখোঁজ জেলেদের উদ্ধার তৎপরতা ও আইনী কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১