• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

কচুয়া ডঃ মনসুরউদ্দিন মহিলা কলেজে এ প্লাস ১৬২ জন পাশের হার ৯৯.৬০%

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

লোকনাথ সরকার, কচুয়া প্রতিনিধি :

সাফল্যের ধারাবিাহিকতা অব্যাহত রেখে চাঁদপুরের কচুয়ায় ডঃ মনসুরউদ্দিন মহিলা কলেজে থেকে এবারের এইচএসসি পরীক্ষায় ৯৯.৬০% পাশ করেছে। এবছর এইচএসসি পরীক্ষায় এই কলেজ থেকে মোট ২৫৩ জন ছাত্রী অংশ নেয়। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১১৫ জন ব্যবসাশিক্ষা থেকে ৪১ জন মানবিক থেকে ৯৬ জন শিক্ষার্থী পরীক্ষা দেয়।

এই বছর এ কলেজ থেকে মোট জিপিএ ৫ পেয়েছেন ১৬২ জন। এর মধ্যে বিজ্ঞান থেকে ১১৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৯৬ জিপিএ ৪ পেয়েছে ১৮ জন অকৃতকার্য হয়েছেন ১ জন। মানবিক থেকে ৯৬ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ৩৮ জন জিপিএ ৪ পেয়েছে ৫৩ জন জিপিএ ৩ পেয়েছে ৫ জন। ব্যবসায় শিক্ষা থেকে ৪১ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ২৮ জন জিপিএ ৪ পেয়েছে ১৩ জন।

কচুয়া ডঃ মুনসুরউদ্দীন মহিলা কলেজের অধক্ষ মো: শহীদুল ইসলাম বলেন শিক্ষার্থীদের এই রেজাল্টের সাফল্যে আমি খুবই আনন্দিত। পড়াশুনায় তাদের কোনো ঘাটতি ছিলনা। তাদের কঠোর অধ্যবসায়, শিক্ষক, অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এই সাফল্য এসেছে বলে তিনি মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১